স্ত্রী-সন্তানদের সঙ্গে কেজিএফ তারকা যশ

স্ত্রী ও দুই সন্তান নিয়ে কেজিএফ তারকা যশ এখন মালদ্বীপে দারুন সময় কাটাচ্ছেন। এতদিন করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে পড়া বিশ্বে ঘরবন্ধি ছিলো মানুষ। করোনা মহামারীর প্রকোপ এখন অনেকটাই স্বাভাবিরেক পথে। তাই স্ত্রী রাধিকা ও দুই সন্তানকে নিয়ে মালদ্বীপে ‘কোয়ালিটি টাইম’ কাটাতে চলে গেছেন।

স্ত্রী-সন্তানদের সঙ্গে মালদ্বীপে অবসর কাটানোর ছবি সামাজিক যোগযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যশন। ছবিতে দেখা যায়, দুই সন্তান আইরা ও যথর্ব-কে নিয়ে সৈকতে খেলায় ব্যস্ত যশ। বেড়াতে গিয়ে খোশ মেজাজে যশ-রাধিকার সন্তান ছোট্ট আইরা।

যশ-রাধিকা ২০১৬ সালে সাতপাকে বাঁধা পড়েন। ২০১৮-তে যশ ও রাধির ঘরে আসে তাদের প্রথম সন্তান আইরা। ২০১৯ সালে যশ ও রাধিকার পরিবারে আসে তাদের দ্বিতীয় সন্তান যথর্ব।

এদিকে গত ৭ জানুয়ারি অনলাইনে মুক্তি পেয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার টিজার। ২ মিনিট ১৬ সেকেন্ডের টিজারেই মাত করেছে গোটা বলিউড। সিনেমা মুক্তির আগেই বিশ্ব রেকর্ড গড়ে ‘কেজিএফ চ্যাপ্টার ২’।

অভিনেতা যশের জন্মদিন উপলক্ষে প্রকাশ করা হয় টিজারটি। সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ অভিনয় করেছেন যশ, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়সহ আরও অনেকে।