গোপন প্রেমের কথা প্রকাশ্যে জানালেন: সলমন খান

নিজস্ব প্রতিবেদন: ‘যার বিয়ে তার হুঁশ নেই, পাড়া পড়শির ঘুম নেই’। কথাটা বোধহয় তাঁর জন্যই একেবারে আদর্শ। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার সলমন খান। তিনি যে কবে বিয়ে করবেন, তা কারও জানা নেই।

তবে, বিয়ে নিয়ে যতটা না মাথা ব্যথা সলমন খানের রয়েছে, তার থেকে অনেক বেশি মাথা ব্যথা আম জনতার। সম্পর্কেও তিনি কম বার জড়াননি। কিন্তু, কোনও সম্পর্কই আর বিয়ের মণ্ডপ পর্যন্ত পৌঁছয়নি।

তাঁর প্রাক্তন প্রেমিকা হিসেবে অমিতাভ বচ্চন পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন কিংবা বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের নাম শোনা যায়।

তবে, এই বিষয়ে বরাবরই একেবারে স্পিক টি নট থেকেছেন ভাইজান। অবশেষে তাঁর গোপন প্রেম এবং সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন তিনি।

কিশোর বয়সে নাকি একবার প্রেমে পড়েছিলেন ভাইজান। সেই প্রসঙ্গেই তিনি বলেন, ’১৬ বছর বয়স ছিল তখন। সেই সময়ে একটা মেয়েকে খুব পছন্দ করতাম। কিন্তু সেই কথা ওকে বলার সাহস ছিল না।

সেই সময়ে মেয়েটি আমার অন্য দুই বন্ধুকে ডেট করতো। ও আমার বন্ধু ছিল। কোনওদিনই আমাকে রোম্যান্টিকভাবে দেখেনি। যখন অন্য কেউ ওর সঙ্গে প্রেম করতো, আমার মন ভেঙে যেত।’ সলমন আরও বলেন, ‘ওর একটা কুকুর ছিল। যাকে ও একেবারেই সামলাতে পারতো না।

একবার কুকুরটা আমাকে কামড়ে দিয়েছিল। তখন আমি শুধু কুকুরটার দিকে হাত তুলতে গিয়েছিলাম। ও আমার উপর চিত্‌কার করে ওঠে।

সেই সময়ে বুঝতে পেরেছিলাম, ও আমাকে পছন্দ করে না। ওর কুকুর আমাকে পছন্দ করে না। আর ওর পরিবারের লোকজন? প্রশ্নই ওঠে না।

এরপর কিছুদিন মনঃকষ্ঠে ছিলাম আর মনে হচ্ছিল, যেন জীবনের শেষ পর্যায়ে চলে এসেছি। কিন্তু আজ ঈশ্বরকে ধন্যবাদ জানাই।

আজ পর্যন্ত ওর নাম নিইনি। নিশ্চিত জানি যে ও এখন সুখী। ওকে দেখিনি প্রায় ৩৫ বছর হয়ে গেল।’